কে বলে আমি মুক্তিযুদ্ধ দেখিনি?
একাত্তর ফিরেছে আজ শাহাবাগে,
ষোল কোটি প্রান,গাইছে এক গান
কন্ঠ ভিজে গেছে সব আবেগে...।


দ্বিতৃয় মুক্তিযুদ্ধের নেতৃত্বে আজ যে তারুন্য,
শাবাস বাংলাদেশ! বাঙ্গালী জাতি তোমাদের নিয়ে ধন্য...।


তারুন্যে লাল সালাম, জয় জয় তারুন্যের
জয় বাংলার জয়...।
স্লোগানে স্লোগানে কাটুক,
জাতির অনামিষার ভয়...।