কে আমাকে কবি বানাতে চায়?
আমি কবি হতে চাইনি...
আমি কবি না,
ওই যে ওরা আমাকে...
কারা?
পরিবার আত্মীয় ও সমাজের কঠিন বাস্তবতা!
বাদ নেই ধৰ্ম রাজনীতি রাষ্ট্র ধনী গরীব দুর্বল অসহায়  নিপীড়িত মানুষ
শোষক ঠক স্বার্থপর অন্যদেশ...
আমি আর কবি হতে চাইনা!