নতুন কবিতা আসছে!
নতুন কবি তার নয়া কবিতা লিখবে...
পুরানা কবি ও কবিতা সে তো আছেই!
আক্ষেপ অনিয়ম বঞ্চনা ধনী-গরীব ব্যবধান
সব দূর করবে নতুন কবিতা!
ভাষাপ্রেম দেশপ্রেম মানবতা ন্যায়বিচার
সামাজিক-সম্পদের সুষম-বন্টন
সবার জন্য দেশ!
সত্য সুন্দর মঙ্গল সব কিছু কি আসবে ?