এখন কবিতা লিখার প্রয়োজন নেই!
যেখানে তাকাই সেখানেই কবিতা...
কেউ কেউ কবিতার দিকে শুধু তাকায়!
কিছু ই করেনা...
অসহায় কবিতাগুলো ই তাকিয়ে
থাকে কবিদের দিকে!


ঢের হয়েছে কবিতা...
এখন কেউ কবিতা দেখেনা!
বিবশ, আড়ষ্ট আর দুর্বল চিত্তকে প্রাণ
দেয়ার জন্য অন্য কবির দরকার...


এ সব কবিরা কি আসবে?


==================o



( ***  এখানে সাহিত্যের কোন কবির কথা বলা হয়নি, দয়া করে ভুল বুঝবেন না ...)