আমি হয়ত বাচঁবোনা বেশীদিন
          হয়ত অবেলায় বিদায় নিবো
            তোমাদের মাঝথেকে।
   হয়ত নিরবে নিভূতে  নি:সঙ্গ  কাটা হবে
           জীবনের বাকিটা সময়।


                কিন্তু কবিতা
   কবিতা আমাকে এখনো কাছে টানে
    এখনো রাত জেগে কবিতা লিখি
   এখনো আবেগপ্রবণ হয়ে কেঁদে ফেলি
           কবিতা-কে মনে হলে।


           কবিতার জন্যই -তো
   আমার এতটা পথ নি:স্বার্থে পাড়ি দেওয়া।
               কবিতার জন্যই
   আমি বেঁচে আছি ,বেঁচে থাকব অনন্তকাল.......
                                            
                                              রচনাকাল
                                              ২৮.০২.১০