একটা মুক্ত আকাশ একটু মেঘের ঢেউ
একটু প্রাণের ছোঁওয়া একটা সাথী কেউ
একটু অবাধ্যতা একটা গল্পকথা
একটা প্রিয় হাত আর একটু নীরবতা
একটা পাশে প্রেম আর একটু নিয়মভাঙা
একটা দিনের ছুটি আর একটু লাজে রাঙা
একটুখানি কথা আর একটু পাশে বসা
একটু ঘনিষ্ঠতা আর উষ্ম প্রাণের আশা
একটু এলোমেলো একটু লাগামছাড়া
একটু আবেগ আর চুটিয়ে মজা করা
একটু বেপরোয়া গভীর ভালোবাসা
একটা কঠীন প্রেম শুধুই খুঁজে চলা
একটা মানুষ সেই একসাথে পথ চলা
একটা পদ্য লেখা একটু ভালোলাগা
এইটুকুই দাবী তোমার কাছে রাখা।