কিনবো হৃদয় আছে স্নেহ-প্রেম ভালোবাসা রেশ?
মোড়কের অহং নয়,স্প্যনিলা স্পিনজে্র আলট্রা সুবাস
দেশী খাঁটি স্বচ্ছ স্বয়ং,বিলেতের রং নয় স্বদেশীয় টান
চাইছি হৃদয় এক জারণের শুদ্ধতা মেপে জৈব সটান
গরমে স্নিগ্ধ জল,শীতল বাতাস,দেশ বোনা মজবুত
আঁধার বিজলী বাতি যুঁইয়ের পরাণ আর মেঠো অদ্ভুত
যদি থাকে এই বেলা হেঁকে দাও দরদাম পরিনামে
কিনে নিই দুরুহ পরাণ সহসা,সাথে প্রেম ছাড় আনে
ভালোবাসা তারো মানে তিন দফা ফ্রি' ডিজিটাল প্রেম'
সমুখে ভ্যালেন্টাইন জমে যাবে সভা ফাইন নো প্রবলেম
ওহে ফেরি একটু রোশো,হৃদয়টা কবেকার একটু বোসো
এদেশের বিদেশের কত হ্যান্ড কি বা ব্র্যান্ড হিসেব কষো
কত তার ওয়ারেন্টি এক,দুই,তারও বেশী পাঁচ কিবা ছয়
লিখে দাও এন্ট্রি ফর্ম সাথে রেভিনিউ স্ট্যাম্প সহ নির্ভয়,
ক্যাশমেমো তৈরী রেখো হৃদয়ের কারবারী সরাসরি ক্রেতা
হবে লম্বা লাইন ঝুঁকিহীন কথ্য আইন লাইনের প্রেম বিক্রেতা