নিপবনে মাতাল অনুভূতি
তোমার স্পর্শে শিহরিত আমার ভূবন।
কৈশর পেরিয়ে,
ভরা যৌবন পূর্ণিমা।
এমন গৃহত্যাগী জ্যোৎস্নার সাথে
রাত্রি যাপন।


মিশে যাও
হে তুমি মিশে যাও,
স্বপ্নচারিণী।
আমার সকল প্রাপ্তির
পূর্ণতার মাঝে।


আজ এই নিশিজাগানিয়া রাতে
হৃদয়ের ক্যানভাসে এলে
গোপনে গহীনে সদা জাগ্রত তৃষ্ণা নিয়ে
পৌরুষের প্রেমে আজ মাতাবো তোমায়
সব বাঁধ ভেঙ্গে দিয়ে তোমাকে শুধু তোমাকেই চাই।
বিধাতার কাছে তোমার চাওয়া
সাথীরা যেন ঈর্ষায় পুড়ে।
হাজারও জন্মের স্বার্থকতা এই রাত্রি।
প্রার্থনা আমার
সময় থেমে যাও।


মিশে যাও
হে তুমি মিশে যাও,
স্বপ্নচারিনী।
আমার সকল প্রাপ্তির,
পূর্ণতার মাঝে।


* * *