তারা ধ্বংস করতে এসেছিল
                 আমাদের শহীদ মিনার,
               কিন্তু পারেনি, চেষ্টাও থামেনি
          পারবেনা তারা,চেষ্টা করুক বারবার।


              শহীদ মিনার বিদ্রোহের প্রতীক
                  আর প্রতীক স্বাধীনতার
           আমাদের প্রেরণা, আমাদের সাহস
             শহীদ মিনার আমাদের অহংকার।