আমার সব ভালবাসা
আমার সব ভালবাসার মানুষ
কোথায় যে হারাল?
আমি ভুলতে পারিনা
নিঃসঙ্গ শীতে সব মনে পরে।


অনেক ভালবাসি তোমাদেরকে
আমি তো তোমাদেরই একজন
আমাকে কি মনে পরেনা??
এত স্মৃতি কি ভোলা যায়?
তোমাদের স্মৃতি আমাকে কাঁদায়।