ঠিক এইখানটায় স্পর্শ কর    
এখানেই রচনা করেছি এক স্বর্গ নতুন।  
টের পাচ্ছো ?
অসামান্য সব অনুভুতিদের ভিড় ওইখানটায়  
একটু সুখ, একটু কষ্ট, একটু পাওয়া, হারিয়ে যাওয়া
একটু মান, আরো একটু বেশি অভিমান, একটু ব্যাথা ,আবার সুখ।  
সব মিশে একাকার  
পৃথিবীটা মিথ্যে অন্যদিকে ।


দুজনে মুখোমুখি
জড়তারা অসাড় এখানে।    
সহজ স্বচ্ছ স্পষ্ট আঁখি,
হৃদয়ের বাঁধ ভেঙে দেয়।    
অনর্গল কথার শ্রাবণধারা ।  
সময়ের মাপকাঠি নেই কারো মনে,
ফিরবার কোন তাড়াও নেই আজ।    
নেই কারো উপস্থিতির অশরীরী ছায়া।


একই মেঘে ভেসে ভেসে  
হৃদয়ের ঝাঁপি উলটে দুজনে
প্রানের দোলায় দোলা।  
সকল সত্ত্বা উজার করে নিবিড় ভালবাসা।  
দুজনের প্রান গলে গলে পড়ে-  
একই রঙ হয়ে, একই আকারে
এসে এক বিন্দুতে মিশে
অপার্থিব সুখে বিলীন হয়ে যাওয়া।  
সেইখানেই সৃষ্টি স্বর্গের।  
সেখানেই আত্মার পুর্নগ্রহণ।  
স্বর্গচাঁদে ডুবে যাওয়া গভীর দুটি প্রান  
সেইখানাতেই রচনা হয়েছে স্বর্গ এক নতুন ।  
হ্যা, ঠিক ওই বিন্দুতে স্পর্শ করো
টের পাচ্ছো ?
ওইখানেই রচনা করেছি স্বর্গ এক নতুন।