তোমায় আমি খুঁজে বেড়াই
ভালবাসার উন্মক্ত মঞ্চ থেকে শুরু করে
দুজনের মধ্যকার দেয়াল এপার ওপারে
আকাশে মেঘের সাথে ঘেষে সমুদ্রের তলদশে
অরণ্য মরুভূমি বরফ প্রান্তরে
পৃথিবী বাসীর অন্তরে অন্তরে।
খূজে তোমায় পাবই  আমি জানি
হয়ত লোকসবরাগম মিছিলে
নয়ত অবরোধকৃত পথে
শেষ বোঝাপড়া হবে দূজনায়
নতুন করে শুরু হতে।