সবাইকে অমর গ্রন্থ মেলা-২০২০ এর শুভেচ্ছা। সকল লেখক এবং পাঠকের নিকট আবেদন রইলো সবাই কাব্যগ্রন্থ খানা সংগ্রহ করার চেষ্টা করবেন।


উঠোন জুড়ে কত মানুষ, কত মানুষের ঢল
কফিনে শোয়ানো সাদা কাপড়ে ছোট্ট ছেলের বল!


যে সময় বাবার কোলে নিশ্চিন্তে ঘুমিয়ে থাকার কথা সে সময় বাবার কফিনের পিছু ছুটে যায় সারা পৃথিবী মাথায় করে।
জীবনের শুরুতে বাবাকে হারিয়ে এতিম হয়ে পড়ে দীপ্ত। বাবার শোকের সাগরে সাঁতার কাটতে কাটতে বোনের নির্মম মৃত্যু এসে হানা দেয় যন্ত্রণার সাগরে।
নিয়তির কি নির্মম খেলা দ্বীপ্তের ছোট্ট পৃথিবীতে মা ছাড়া আর কেউ রইলো না! জীবনের যন্ত্রণার সাগরে সাঁতার কাটতে একটুকরো সুখ যখন মাত্র ছুঁবে তখনই আবার যন্ত্রণার সাগর কেঁদে উঠে মৃত্যুর খবর পেয়ে।
শান্ত ভোরে ছোট্ট পৃথিবী নীরব হয়ে আছে। মায়ের চোখ ঘুমিয়ে আছে। নিঃশ্বাসের শব্দ নেই। বৃক্ষের পাতারা ঝরে পড়ে আছে ধূসর মাঠে। দ্বীপ্তের চিৎকারে সারা পৃথিবীর ঘুম ভেঙে যায়। চার দিকে কোলাহল, কান্নার শব্দ, মা আর এই পৃথিবীতে নেই।


বাবা, মা, বোন হারিয়ে গেছে অন্য পৃথিবীতে
যন্ত্রণার প্রদীপ জ্বালিয়ে দিয়েছে দ্বীপ্তের হৃদয়েতে।


স্বাক্ষর প্রকাশনের থেকে আসছে জীবনধর্মী কাব্যগ্রন্থ কয়েক ফোঁটা রঙ। কাব্যগ্রন্থটিতে লেখক ছন্দের তালে জীবন গল্প তুলে ধরেছেন।


বইঃ কয়েক ফোঁটা রঙ
ধরনঃ কাব্যগ্রন্থ/ গীতিকাব্য
প্রচ্ছ্দ মূল্যঃ ১৬০৳  
প্রকাশকাল: বইমেলা-২০২০
বইটি পাওয়া যাবে অমর একুশে গ্রন্থ মেলা-২০২০, চলছে।
পরিবেশকঃ কলম প্রকাশনী
স্টল নংঃ ৫৫২