বিশ্বাস কর, তোমাকে কষ্ট দিতে চাইনি
চেয়েছি দিতে সুখ অঢেল।
তোমাকে আমি কাঁদাতে চাইনি
চেয়েছি হাসাতে প্রাণবন্ত।


বিশ্বাস কর, তোমাকে ভালবাসতে চেয়েছি    
অফুরন্ত অখণ্ড সজীব।
তোমার চোখের জল মুছতে চেয়েছি
চেয়েছি কাজল ভরা নয়ন।  


বিশ্বাস কর, তোমার কপালে দিব টিপ
দিব খোঁপা ভরা ফুল।  
তোমাকে আমি পরিয়ে দিব টিকলি
কানে দিব দুল।  


বিশ্বাস কর, তোমার নাকে দিব নাকফুল
গলায় দিব মালা।
তোমার হাতে সাজাবো মেহেদী
গায়ে দিব বেনারশি।


বিশ্বাস কর, অভিমানী অভিমান ভাঙ্গ
দেখ সুনয়ন পানে।  
হাতে হাত স্পর্শ কর লাজ ভাঙ্গ
ফুল শয্যা রাতে।


বিশ্বাস কর, তোমার যুগল অধর পেলে
ভালবাসা হেসে খেলবে চিরকাল।
তুমি আমি থাকবো পাশাপাশি পরশ পেলে  
সুখ শান্তি রবে অনধিকাল।