খাইরুল আলম সোহেল আমি কল্পনা ছেড়ে বাস্তবে ফিরতে চাই
কে যেন বলে ফেলে যেয়ো না আমায়
আমি যে বড় ভালোবাসি তোমায় ।
আমি বিষন্নতা ভুলে প্রসন্ন হতে চাই
কে যেন বলে ভুলে যেয়ো না আমায়
আমি যে বড় ভালোবাসি তোমায়
আমি কান্না ছেড়ে প্রাণ খুঁলে হাঁসতে চাই
কে যেন বলে ভুলে যেয়ো না আমায়
আমি ভালোবাসি তোমায়।
আমি উদারতা ছেড়ে সংর্কীণ হতে চাই
কে যেন বলে ছেড়ে যেয়ো না আমি তোমাকেই চাই
আমি মানবতাকে পাশ কাটিয়ে আত্মচিন্তা করতে চাই
কে যেন বলে দূরে যেয়ো না ভালোবাসি তোমায়!      
আমি সাহিত্য ছেড়ে পাঠ্যপুস্তক পড়তে চাই
কে যেন বলে ছেড়ে যেয়ো না আমায় আমি তোমাকেই চাই
আমি দুঃখ ভুলে সুখের মালা নেই গলে
কে যেন বলে বন্ধু আমায় ছেড়ে গেলে!
আমি বিশ্বাস ছেড়ে সন্দেহ প্রবণ হতে চাই
কে যেন বলে দয়া করে ভুলো না আমায়
আমি অস্থির থেকে স্থির হতে চাই কে যেন বলে আমি তোমাকেই চাই
তুমি ভুলো না আমায়!