ভালোবাসো না তাতে কি ? ঘৃণা তো করো অন্তত এই কথাটি তো বলতে পারো- নীলিমা ও নীলিমা
দেখ তোমার জন্য আমার ভালোবাসার নেই যে সীমা। নীলিমাও নীলিমা!
প্রেম না হয় নাই বা তুমি দাও শুধু উপেক্ষা টুকু এই আমাকে দাও! তুমি না হয় স্বপ্ন দেখো গভীর ঘুমে!
রাত্রি জাগার অনূমতি টুকু দাও না এই অধমে! নীলিমা ও নীলিমা দেখো তোমার জন্য আমার ভালোবাসার নেই রে সীমা।
নীলিমা ও নীলিমা!
তুমি না হয় বুকে রাখো স্বর্গের ও সুখ!
আমায় তুমি দাও না বন্ধু নরকের দুঃখ।
নীলিমা ও নীলিমা-
দেখ তোমার জন্য আমার ভালোবাসার নেই যে সীমা।
থাকুক না হয় ভরা জোয়ার তোমার মনের নদে। দেখো না হয় হাজার স্বপ্ন তুমি আমায় বাদে।
নীলিমা ও নীলিমা দেখ না তোমার জন্য আমার ভালোবাসার নেই যে সীমা।
সুখ সমুদ্রে সারা জীবন করো আনন্দ ভ্রমণ।
তোমায় ভালোবেসে উদাস হয় যে আমার মন ।
নীলিমা ও নীলিমা দেখ তোমার জন্য ভালোবাসা নেই যে সীমা।
রাজপুত্র রাজত্ব চিরকাল তোমারি থাকুক।
তোমায় ভালোবেসে আমায় একটু হতে দিও ভাবুক! নীলিমা ও নিলীমা দেখ তোমার জন্য আমার ভালোবাসার নেই যে সীমা।নীলিমা ও নীলিমা!