আমার মনে অনেক দুঃখ একবার এসে দেখো!তোমার মনের ঘৃণাগুলো একটি পত্রে লিখো! আমার ঠিকানা আজ অন্ধকার কবর! তোমায় কিছুটা ভালোবাসতাম বুঝেছো কী তা আজ আমার জীবন যাওয়ার পর?আমার মনে দুঃখের পাহাড়! তবু করি নি কোন অমর্যাদা তোমার ভালোবাসার! যখন দেখলাম বন্ধ হলো সকল রাস্তা তোমার আমার মিলনের!সিদ্ধান্ত নিলাম আমি ইতি টানবো আমার ব্যর্থ এ জীবনের! তোমায় ভালোবাসতাম আমি অজানা এক সুতার টানে, তাইতো নিত্য ছুটে যেতাম গোলাপ বাগানে তোমার অপেক্ষায় থাকাতাম রাস্তায় দাঁড়িয়ে গোপনে! মনটা চাইতো যখন তখন করতে আলাপ বকতে প্রলাপ তোমার সাথে মোবাইল ফোনে!তোমার অপেক্ষায় থাকতাম রাস্তায় দাঁড়িয়ে গোপনে!আর কখনো আসবো না ছুটে হাতে নিয়ে গোলাপ!আর কখনো করতে চাইবো না গো একটু প্রেমের আলাপ, আমি আজ অন্ধকার কবরের ও বাসিন্দা !বন্ধুরা মোর করে অফসোস বলে দোস্ত যে আর নাই রে জিন্দা!আমি যে আজ অন্ধকার কবরের ও বাসিন্দা .মনের মধ্যে অনেক দুঃখ একবার এসে দেখো তোমার মনের ঘৃণাগুলো একটি পত্রে লিখো!