কেন তার তরে আমি
নিজেরে এতো কষ্ট দেবো


কেন তারে ভেবে
আমি এতো ক্লান্ত হবো


আমি নষ্ট হতে দেবো না আমার আবেগ
তার তরে আমি কিছুই জমিয়ে রাখবো না
করবো না একবিন্দু ভালোবাসা ত্যাগ



                                                      ১০/১১/১২