আজও আমি বেঁচে আছি
বড় অদ্ভূত মনে হয়
সাদামাটা জীবন আমার
নেই কোন সঞ্চয়


কি তুমি
কি আমি
আমিও আমার নই
সবার মাঝে থেকেও আমি একা রই


নেই কোন সঞ্চয়
এটাই বিস্ময়...



                                                     -১২/১১/১২