বুকের পাঁজরে যতটুকু আবেগ
এই মনে যতটুকু বোধ
রেখেছি যতনে তোমাকে বাবা
নিজের জন্য কিছু রাখোনি তুলে
বিলিয়েছো সব আমাদের তরে
করেছো সবটুকু ত্যাগ


তুমিই আমার বাবা
ও বাবা বাবা বাবা...


(অসমাপ্ত)


                                                         ১৭/১১/১২