তোমার জন্য
সন্ধ্যা সকাল,
মিষ্টি একটা বিকাল।


তোমার জন্য হাসি খেলা,
অদ্ভুদ এই গুধুঁলী বেলা।


তোমার জন্য জোনাকিরা
জ্বেলেছে আলো,
ঐ অন্ধকার আকাশটা
লাগছে খুব ভালো।


তোমার জন্য
ভোরের রোদ্দুর,
ঘাসের উপর শিশির।


তোমার জন্য শুনি আমি,
পাখির কিচির মিচির।


তোমার জন্য মিষ্টি হাসি,
তাই তো আমি বার-বার
বলি ভালোবসি-ভালোবাসি।


"তোমার জন্য"---'১৪-০৬-১৩'


শুভ রাত্রি! :-)