"তোমারা পৌছে দিও,
আমার খবর।
সেদিন হয়তো
থাকবো না আমি,
থাকবে আমার কবর।


সেদিন থাকবে
আমার বসবাস,
এক বিবর্ণ,সল্প বিস্তির্ণ
ঘরের চারপাশ।


যেদিন আমি
লোঁকিয়ে যাবো,
সবার অগোচরে।
সেদিন তুমি,
ব্যস্ত থাকবে,
তোমার সুখের সংসারে।


সপ্ত কালের গুপ্ত কথা,
বলা হয়নি আমার।
তবুও,এক এক করে পেড়িয়ে যাবে আমার,
যুগ যুগন্তার শতবার।


নীল পেড়ের শাঁড়ি পড়বে
তুমি,হাটবে স্বামীর হাতটা
ধরে,প্রেত্বেত্মা হয়ে
দাড়িয়ে থাকবো আমি
তোমার অগোচরে।


তবুও,সেদিন থাকবো
না আর,থাকবেনা আমার
ভালো মন্দের খবর।


থাকবে শুধু আমার
ঘাসে ঘেরা ছোট্ট
একটি  কবর।"


তাং ২৩-০৮-২০১৩...


বিঃদ্রঃবানানের ভুল ত্রুটি গুলো ক্ষমার চোখে দেখবেন।