এভাবেই তবে সব ঠিক হবে, সহজিয়া পথে হবে দেখা
আঁখিপটে রবে মধুর মরতি, ভালবাসা দিয়ে  তা' আঁকা।
চিত চুম্বনে শিহরি উঠিয়া ভাবিয়া মরিবে লাজে
ওহে মন তুমি চল অভিসারে কাজল কুমকুম সাজে।
প্রিয়া মোর তুমি ছিলে গো অধরা, ধরার অজানা কোনে
দেখা হয়ে গেল এমনি হঠাৎ-ই আজ এই শুভ ক্ষণে।
বাইকে চাপিয়া কলেজ গামিনী পীত চূড়িদার পরি'
বলাকার ন্যায় ভাসিয়া গেলে গো হ্যণ্ডেল খানা ধরি।
মিলাইয়া গেলে পথের শেষেতে গমের শীষের মত
মোর ছাতি ফাটে মিলন পিয়াসে, সারা বুক জুড়ে ক্ষত,
জ্বলিয়া মরি গো মিলন আবেশে - আঁখিতে নাহি গো ঘুম
বলনা কিভাবে পাইতে পারি গো একটি সরস চুম।
বুঝি গো বুঝি ও হ্রদয় ঘাতিনী তুমি তো সহজ নও
আশায় আশায় ভালবাসি তাই যদি গো টানিয়া লও।
ছিঁড়িয়া দিব গো গোলাপের ফুল বুকের বাগান থেকে
থামিয়ে বাইক যদি কোন দিন আমাকে নিও গো ডেকে।