Tomai jokhon dakhi tokhon
      mon tairi kore   kobita
                  kobitai thake prem valobasa
      vese uthe tomar mukhta !!
                   Bare bare vulte cheyeo        
      vulte tomai keno parina
                    tomai ghire sowpno amar
       purno hobe ki janina !!
                     Badal dine bondi ghore
       ekla jokhon thaki bose
                      tomar sriti kadai tokhon
        shudu j vebe vebe !!
                      Abar jokhon hotat kore
        tomar kotha mone pore
                      janina se ki karone
        chok thake jol jhore !!
                      ei vabe kate din
         jai koto rat chole
                       sriti ghera din gulo
         theke jai hridoyer kone !!