ভালোবাসার ভেলা ভাসিয়ে        চলেছি আমি  ভেসে ।  হারিয়েছি নিজের  পরিচয়   শূধু তোমায় ভালোবেসে ।। জীবন নিয়ে খেলা    ছিল যার পেশা ।   তোমায় দেখার পর                   কেটেছে সব নেশা ।।  জীবনটা মরুভূমির ন্যায়               ছিলো শূধু ফাকাঁ । দাড়িয়ে সেথায় শেষ প্রান্তে     নিজেকে পেতাম একা ।। সবার মাঝে থেকে ও            একা পেতাম নিজেকে ।  একটু ভালোবাসা পেতে        ঘুরেছি এদিক ওদিকে ।।  তারপর তুমি এলে            এ জীবনে ভালোবাসা নিয়ে     একাকী সব কাটবে       তোমার ভালোবাসা দিয়ে।।   মরুভূমির নির্জনতা কাটিয়ে  আসবো আবার ফিরে । স্বপ্ন,আশা,ভালোবাসা         থাকবে আমাকে ঘিরে ।।   খেলবোনা জীবন নিয়ে          জীবন আমার তুমি ।     সবাই জানে এ কথা             জানে এ বঙ্গভূমি  ।।       এখন বলার বাকি                 তারে আমি ভালোবাসি  এর কী হবে শেষ                  তাই ভেবে ভেবে মরি।।