তোকে খুব - খুব মিস করি রোজ রোজ
বিষাদহীন নীল সমুদ্রে এপার ওপার !


সাপেদের বিষ দাত আমি দেখেছি
ভয়ার্ত সাপের ছোবলে নীল শরীর


যেদিন শেষবার চোখে চোখ রেখে হেসেছিলি
সেদিন তোর দাতে কোন বিষ ছিলনা ।


আমি আজো তোর ছবি আকি - গোপনে- লোকে বলে আমাদের আর দেখা হবেনা
এক আকাশ তারার মাঝে মুখোষহীন জ্যোতিতে - জ্যামিতিতে


সেই এক আকাশ নীল আমার শরীর জুরে
আর, নিথর শরীরটার অপলক চোখের তারায় - তোর হাসিমুখ !


জানি এভাবে তোকে কোনদিন পাবোনা - তুইয়ো তা জানিস
আজ তোর নগ্ন বুক দিয়ে এ বুক ঢেকে দে - চল ভুলে যাই কবিতার কি আছে সূখ ?