ভালোবাসি তোকে
আমার মুখ,চোখ দেখে বুঝিস না ?
তোর ভেতরে কি অনুভূতি বলে কিছুই নেই !
তোকে ভালোবাসি ঢোল পিটিয়ে বলব ?
সে না হয় আমি পারি না
তাই বলে কি
আমার চোখের ভাষা বুঝিস না ?
আসলে, আমার চোখে চোখ রাখবার তোর সময় কই !
তুই তো এর চোখ, ওর চোখে চেয়ে চেয়ে
ভালোবাসা খুঁজে ফিরিস
কোন এক ফেরীওয়ালা ভালোবাসার ঝাপি নিয়ে দাঁড়িয়ে
সে খেয়াল কি তুই রাখিস ?
সেই বোধ, বোধ করি তোর আর হবে না
তাই আমিই পালাচ্ছি
রেখে যাচ্ছি বয়ে আনা ভালোবাসা ভর্তি করা সেই ঝাপিটা
আর রেখে গেলাম দীর্ঘশ্বাস তোর তকতকে চকচকে উঠানে
ভালো থাকিস
ভালো থাকিস
ভালো থাকিস তুই,
আমার প্রিয় জবার মতো মেয়ে ।