এখানেই আছিস
আমি নেই কোথাও
তোর ঠোঁটে ঠোঁট,
অনুভূতি ।


মুষল ধারায় বৃষ্টি
সোনালী রঙ প্রাইভেটকার
আশুলিয়া, ১ সেপ্টম্বর
নতুন পৃথিবী
কলাবউ-
মনে পড়ে ?
তুই-আমি
দু'জন
স্বপ্নের ডানায়
মহুয়ার সাথে মাতাল ।


তুই এখন ভুলমনা
কীর্তন খোলায় ডুবেছিস
শীতলক্ষ্যা
এ জলে তোর সাঁতার
কাটার ইচ্ছে নেই
তুই এখন মজেছিস
কাপড় খোলা
নগ্ন চাঁদে ।


সে আছে
তুই আছিস
আমি নেই কোথাও ।