আমার জীবন একটি বীথিকা
আমি ভাঙ্গা স্বপ্নর এক টুকরা।


আমার জীবন একটি গাছের ডাল
আমি ছিন্নভিন্ন পাতার একটি অংশ।


আমার জীবন একটি রাস্তা
আমি বিশৃঙ্খলার একটি আড়াআড়ি পথ।


আমার জীবন একটি স্থান
আমি মন্দ চিন্তার একটি অকার্যকর নিরমান।


আমার জীবন একটি বর্জ্য
আমি একটি অবাঞ্ছিত শিশুর মুখে।


আমার জীবন একটি পরীক্ষা
আমি একটি ব্যর্থতা।


আমার জীবন একটি মুল পরিচয়ে
আমার ভাঙ্গা স্বপ্ন একটি ধ্বংসাবশ।


আমার জীবন একটি অঙ্কুর
তোমার প্রোথিত দুঃস্বপ্নর বিরুদ্ধে ক্রমবর্ধমান আমি ।