পৃথিবীটা শুধু তোমার আর আমার,
আপাতত অন্য কাউকে এর বিন্দুমাত্র ভাগ দেবার ইচ্ছে নেই।
এইটা গোপন রেখো।
তোমার গর্ভের ঝুলিতে ধীরে ধীরে বাড়তে থাকা ভ্রুন
সে হবে তোমার আমার পৃথিবীর নতুন সদস্য।
এইটা গোপন রেখো, কেউ যেন না জানে।
তার আঙ্গুলের সূক্ষ্ম স্পর্শ, কিংবা পায়ের সুনিপুণ নৃত্য
তোমার মলিন হওয়া স্বর্গীয় বদনে
একটুকরো হাসির রেখা যে পৃথিবীতে,
সেটা শুধু তোমার আর আমার,
এইটা গোপন রেখো, কাউকে বুঝতে দিও না।
আলতো করে ভাঁজ হয়ে যাওয়া আমাদের পাখির ছানা,
রেশমী নালীর টান লেগেছে তোমার গর্ভ ঝুলিতে
তোমার শরীর বিরামহীন পানে, তোমার কেন এত সুখ!
সময় যদিও বিরতি দেয় না,
আমাদের ঘনিষ্ঠ বন্ধনে আমাদের দৃঢ় রাখা, একটি বিশেষ বিশ্বে
এইটা গোপন রেখো, এই বন্ধন তোমার আমার।
তোমার চোখ এত উজ্জ্বল এবং নীল, নীল আকাশে তাকাতে হয় না,
তোমার চুম্বন এত নরম ও মসৃণ, স্পর্শে প্রেম গভীর হয়।
তোমার ঠোঁট নরম মাধুরী কথা বলা, তোমার স্পর্শ একটি শীতল সোহাগ,
একটি আলোর একটি স্ফুলিঙ্গ মত মৃদু শব্দ, আমার আত্মা উদ্ভাসিত
তোমার হৃদয়ের প্রতিটি শব্দ এত গভীর,
শুধু তোমার আমার পৃথিবীতে।
তোমার শরীরের প্রতিটি ভাঁজে, গোপন কোন অন্ধকার স্থানে
ভালবাসার পূরণ না হওয়া পর্যন্ত চলে আমার গোপন অভিসার
এই পৃথিবীর সহযাত্রী শুধু তুমি,
তোমার নিষ্ঠায় আমি মাতাল, তোমার হাওয়ায় আমি উম্মাদ,
এইটা গোপন রেখো, এইটি শুধু তোমার আমার পৃথিবীতে।
ভালোবাসা বাড়তে থাকে, প্রতিটি দিন পার হয়ে রাত,
ভালবাসার এই ধন, তোমার আমার আত্মায় লালন,
কতটা ভালোবাসা ভালোবাসি হলে আরেকটা প্রানের সৃষ্টি,
সত্যিই কখনই জানতে পারতাম না, তোমার আমার পৃথিবী না হলে।
তোমার হৃদয়ের প্রতিটি আনন্দ প্রবাহ, আগে কি কখনও অনুভব করেছি ?
হাতের প্রতিটি স্পর্শে, কলিরা ফুল হয়, আগে কি কখনও অনুভব করেছি ?
যখনই শুনি আমার অংশে তোমার সৃষ্টি,
ভালোবাসার ষোলআনা শব্দ, প্রার্থনা সদা সত্য,
সব সময় এবং সর্বদা।
তোমার আমার প্রেম যখন সবুজ এবং নতুন, তখন বসন্ত,
তোমার আমার প্রেমের আকাশ যখন নীল, সূর্য জ্বলজ্বল, তখন গ্রীষ্ম,
তোমার আমার প্রেমের পাতার যখন বাদামী হয়, তখন শরত,
তোমার আমার প্রেমের সম্পর্ক, যখন হিম শীতল, তখন শীত।
এইটা গোপন রেখো, শুধু তোমার আমার পৃথিবীর ভাষা।
প্রেমে কি হয়, একটি প্রসিদ্ধ লক্ষ্য অর্জিত, একটি জয়জয়কার,
দুটি আত্মার, দুটি হৃদয়ের বন্ধনে,
স্বর্গীয় দূত নিয়ে আসে চুক্তি পত্র।
এইটা গোপন রেখো।
এইটি তোমার আমার প্রথম ও শেষ চুক্তি।