দেবরাজ, তোমার বিছানা এতো নরম কেন?
-তুমি এসেছ বলে।
আমার বুকে তোমার মাথা কেন?
-প্রেমের  তরী স্পর্শ করব তাই।
স্পর্শ করেছ?
-এখনো পাহাড় পর্বত বেয়ে উপরে উঠছি।
কখন নামবে?
-যখন অক্সিজেনের অভাব হবে।
হাঁপাচ্ছ কেন?
-পর্বতের ছুড়ায় উঠেছি তাই।
কিছু পেলে?
-হ্যাঁ, বিজয়।
এইবার নামো,
-নামলাম,
কোথায় এলে?
-নদীর তীরে,
সাঁতার কাটবে?
-না, ডুব দিব।
কতক্ষণ ডুব দিয়ে থাকতে পারবে?
-যতক্ষণ না তোমাকে ভিজাতে পারি।
তুমি না আসলে একটা ইয়ে।