ইচ্ছেমত সময় নষ্ট করেছি,
তোমার ভালোবাসা আগলে রাখতে
তীব্র যন্ত্রণায় কাতর কৃষ্ণপক্ষের চাঁদ।
অস্পষ্ট ভ্রষ্ট স্মৃতি,
আঁধারের আঁতুড় ঘরে,
উৎসর্গ করে সুদিন।
লুকিয়ে লুকিয়ে আর কত কাল?
অবসাদে নিভে যায় গোপন আলো।  
নিঃসঙ্গতার সযতনে জেগে থাকার সাধ,
আত্নঘাতী রক্তকণিকা দেখেনা কখনো মুক্ত আকাশ।
আমার কত স্মৃতি, কতটা পথ ভ্রষ্ট?
এভাবে করেছি আমি কতকাল,
ইচ্ছেমত সময়গুলো নষ্ট।