ভাবছো নিজে
আমার চাঁদে
চরকা কাটা বুড়ি,
মুখের সাজে
বুকের ভাঁজে
বয়স এখনো কুড়ি।


সন্ধ্যা রাতে
চুলে বেনি
ঠোঁটে মেখে লাল,
আজো তোমার
হয়নি মলিন
টোলটা পড়া গাল।


রাত গভীরে
তোমায় ধরে
হাত করে নিষ পিষ,
আজো তোমায়
একলা পেলে
ঠোঁটে দিই কিস।


ইচ্ছে করে
তোমার কাঁধে
হাতটা রেখে চলি,
আদিম রসের
গল্প যত,
শিল্প করে বলি।


গল্প শুনে
বল কেন?
বুড়ো কালের ভীমরতি,
আমার যৌবন
আগের মতই
এখনো পাই গতি।