আমি এক চরমপন্থী কবি
এক চরমপন্থী প্রেমিক
আমার কাব্যে আসবে প্রেম,
সাথে তুমিও।
ভালবাসি বলেই যতই অভিযোগ
ভালবাসি বলেই যতই প্রেম,
কখনো বুঝলে না
তুমি যদিও।


খামচে ধরেছি তোমার প্রেম
কামড়ে তোমার ঢাল পালা
ছিন্ন করি ভিন্ন জীবন
আঁকড়ে তোমার সবি,
আমার প্রেম সর্বহারা আজ
তোমার তৃষ্ণা তীব্রতায়
এক চরমপন্থী প্রেমিক আমি,
এক চরমপন্থী কবি।