আমাকে নিয়ে তোমার মনে,
হয়নি কোন স্বপ্ন বোনা,
ভালোবাসি ভালোবাসি
মিথ্যে যত, গল্প শোনা।


আমি কোনদিন তোমার আসরে
না ছিলাম কোন গল্প পাঠে,
না ছিলাম উচ্ছিষ্ট প্রেমে,
সুখ রমরমা জীবন হাটে।


তুমি যখন মেতে থাক
রঙ্গিন জলের রাস মেলায়
রঙ্গিন গ্লাসে লাল ঠোঁটে,
রোজ রোজ চুমুক অবেলায়।


আমি তখন আড়াল থেকে
ক্লান্ত চোখে ফেলছি জল,
বোকার মত হাসি হেসে,
ভুলতে চাই তোমার ছল।


আমি কোনদিন ছিলাম না,
মিথ্যে সংসারের যাত্রী,
মিছেমিছি খেললে কেন,
কিইবা দিন কি রাত্রি ।


তুমি কি আমায় ভালবাসতে?
শুধু স্বপ্ন দেখি নিছক,
একদিন হয়ত থামবে চুড়ায়
স্বপ্ন দেখার সুচক।


একদিন তোমার ঘুম ভাঙ্গবে,
প্রতিদিন ভাঙ্গে যেভাবে,
ভালোবাসার মৃত্যু দেখে
কাঁদবে ছোঁয়ার অভাবে।