তোমার সামনে আসলে ভুলে যাই
আমি মানুষ।
উদ্ভট সব আচরন করি,
উদ্দাত্ত দুই থাবা মেলে ধরি,
খামচে খামচে রক্তাক্ত করি,
কামড় দিতে চাই।
এমন কেন হয় বলতো?
তুমি তো মানুষকে ভালোবেসেছিলে,
আমিও তোমাকে ভালবেসেছিলাম।
তোমাকে ভালবেসে আমি হয়ে গেলাম
মানুষের বদলে প্রেমিক।
প্রেমিকরা শুধুই প্রেমিক।