ফোঁড়াতে হবে নাক কান?
বড় হয়েছিস কি তুই,
এই গরমেও কেন পড়েছিস,
জামা, একে একে দুই।


আড়ষ্ট চোখে সবাই তাকায়,
হাত দু’খানা যখন ছুঁই,
অনেক দিনের স্বভাব আমার,
কিভাবে একা শুই?


কেন আমি মানতে পারিনা,
বড় হয়েছিস তুই,
আর কখনো দেবনা আমি
তোর খোঁপাতে জুঁই।


বড় হয়েছিস তুই!
বড় হয়েছিস তুই!!