এখনো খুঁজে ফিরি তোমার ভেজা চুলের সভ্যতা,
শব্দ, গান আর কাব্যে মাদকতা,
রাত লেগে আছে নেশার মত,
সিথির মাঝে বেয়ে বেয়ে গঙ্গা জল ছুঁয়ে গেছে নরম চিবুক,


আকাশে খুঁজে ফিরি আলোর রং,
বৃষ্টির জলে কান্না,
চোখের পাতার নীচে শুধু স্বপ্ন খুঁজি,
কালো চুলের উল্টো পাশে খুঁজি তোমার সুন্দর মুখ।