১)
তোমার আমার অঙ্গীকার, থামছে রোজ রোজ,
তোমার ঠোঁটে ঝুলে আছে বন্য হবার ভোজ।

২)
বুকের ভেতর কষ্ট পুষে,
হৃদয় দিয়ে ছুঁই,
ভালোবাসার শেষ চিঠিটা
চোখের জলে ধুই।


৩)
ভালোবেসে পাথর বুকে, ফুল ফোটানো সহজ না
ভালোবেসে কষ্ট বুকে, পাথর গলানো কঠিন না।