১)
কি ভাবছ, মেয়ে? নয় কোন দ্বিধা দন্ধ,
ভালবাস তারে, তোমার প্রেমে যে অন্ধ।


২)
এখনও চিনতে কষ্ট হয় ভোররাত,
দুচোখে ক্ষীণ দৃষ্টি, সীমানা কয় হাত?
ঘুমিয়ে হাঁটছে বিবর্ণ স্বপ্ন, মন পুড়ে অঙ্গার,
অনিচ্ছাগুলো, ইচ্ছার চেয়ে দুরন্ত দুর্বার।


৩)
মেয়ে, সবই জানিস তুই, প্রেমটা এবার বোঝ,
মন প্রাণ সব সঁপেছি, এবার ভালোবাসা খোঁজ।