১)
যেমন করেই হোক, যেভাবেই আমি পারি,
তোমায় ভালবাসতে গিয়ে, সর্বকুল ছাড়ি।


২)
তার সাথে আজ থেকে রাগারাগি বন্ধ,
করব না অভিমান, ভালোবেসে অন্ধ।


৩)
আমার চাঁদ ডুবল আজি তোমার সাঝের বেলাতে,
তোমার চরণ নগ্ন আজি আমার সাঝের খেয়াতে।


৪)
সেই তুমি, এই তুমি, কি আছে ব্যবধান?
বড়জোর  রাত্রি, আছে কি সমাধান?