গন্তব্য একটা আছেই,
ঠিক জানি না, কতটুকু দূর,
খোলা আছে আকাশের নীল দরজা,
পেরোতে চাই, কিভাবে? জানিনা।
তুমি বলেছিলে, ভালবাসলে আকাশ দেখ,
একযুগ বা আরো বেশী সময় আকাশ দেখেই কাটালাম।
আমি দৈনন্দিনে হারিয়ে যাওয়া চরমপন্তি প্রেমিক,
তোমার সাথে যদি দিগন্তে দেখা মেলে!
একমূহুর্তও দেরী করবনা,
তোমাকে নিয়ে যাবো সেখানে,
যেখান থেকে শুরু করেছিলাম আকাশ দেখা।