তোমার সীমানায় দাঁড়িয়ে ভাবি, আকাশ হবো,
দেখলাম, তুমি বদলে গেছ, তুমি হয়ে গেলে মেঘ,
আমি শুধু নীচের দিকে তাকালেই তোমাকে দেখি,
ওপরে দেখি ঈশ্বর,
নিজেকে মনে হয়,তোমার উপরই ভেসে চলেছি।
নিউটনের মধ্যাকর্ষণ সুত্র জানি না আমি,
শুধু এইটুকু বুঝি তুমি আমাকে আজীবন তোমার দিকে টানছ।