তোমার চোখে অদ্ভুত আলো চিরে উঠে,
আলট্রা ভায়োলেটের মতো।


কেটে কুটে যাচ্ছে আমাকে।


তোমার বিবসনা দেহ হেসে খেলে কেটে চলে সারাজীবন,
আমি তোমার দেহের ভাঁজে জমিয়ে রেখেছি প্রান,
যতটুকু কেটে কুটে খাও, ওটুকু রেখে দিও,
তোমাকে ভালোবাসা দিয়ে যাবে।