নতুন লেখা প্রকাশের সময় সীমা ২৪ ঘন্টার বদলে ৮ ঘন্টা করা হোক। আসলে কবিতা প্রকাশের সীমারেখা রাখাই যুক্তিযুক্ত নয় কারণ কেউ দিনে বা সপ্তাহে একটি কবিতা লেখে কেউ প্রতিদিন আবার কেউ কেউ আছেন যারা দিনে একটা কেন দশটা নান্দনিক লেখা লিখতে সক্ষম। সাহিত্যকে তারের বেড়া দিয়ে বেঁধে রাখবার প্রয়াস যেন তাই মনে হয় এমন নিয়ম কানুনের বাঁধনে। যদিও এটাও মানি যে , একটা এত বড় প্রয়াস সুষ্ট ভাবে চালাতে গেলে অনেক সজাগ থাকতে হয়।


তাই একদম উন্মুক্ত করবার আবেদন না জানিয়ে এটুকু অনুরোধ করতে চাই যাতে ২৪ ঘন্টায় দুই থেকে তিন টি প্রকাশ দিতে পারি।