গত সপ্তাহের কয়েকটি লেখাতে আসরে শুধুমাত্র একটি লেখা কেন। রেটিং কী তাহলে কেউ করছে না বা একটি লেখাতে একাধিক রেটিং পরছে না। যাই হোক ভীষণ দৃষ্টিকটু দেখাচ্ছে ব্যাপারটি। গত সপ্তাহে আমি তো অনেক ভাল ভাল লেখা পাঠ করেছি। সেগুলি কেন রেটিং পেল না ভাবছি। নাকী পূজোর মাস তাই সকলেই অনেক ব্যস্ত আর সে কারণেই এমন হলো। সে যাই হোক ব্যাপারটি সমস্ত রিভিউয়ার মহাশয় কে ভেবে দেখতে অনুরোধ করছি।