একজন কবি একজন লেখক,
কবি নিরাময়কারী।


কবি একটি ছড়া,
কবি একটি বিনোদনমূলক।
নিরলষে থাকে আপন পাঠক ৷


একজন কবি একটি বিশেষ বৈশিষ্ট্য রাখে,
কবি হ'ল এমন ব্যক্তি যাকে উপহার দেওয়া হয়।
পৃথিবীর রাজ্যে ফুটে উঠে বাক্য
আমি দিলাম তার উচ্চ  সাক্ষ্য ৷


একজন কবি কল্পনা থেকে শব্দ তৈরি করেন,
প্রচুর বাগ্মিতা নিয়ে।


কবি হ'ল এক ব্যক্তির দুর্দান্ত প্রকাশের ক্ষমতা,
এবং একটি বিশেষ সংবেদনশীলতা সহ একটি।


আমি কবিতা লিখে গর্বিত,
আমি নিজের মতো করে লিখি,
আমি স্বীকার করি
আমার কাগজে আমার অন্তর্নিহিত চিন্তাভাবনা।


আমি একটি কবিতা ধর্মান্ধ,
কবিতা লেখাই থেরাপিউটিক।