নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ
হয়ে গেছে আজ রাজনীতির মূল অঙ্গ।
আমি অধম তাই তুমি উত্তম
হবে না কেন
এ কথা বলা এখন বৃথা ক্ষয় যেনো।
আমার ছাগল মরে আমার বাড়ি
মাঝখানে মার খায় যার সাথে আড়ি।
চর জেগেছে হঠাত্ নদির মাঝে
জমি তার লাঠিতে জোর যার আছে।
আমরা জনগন পডে গেছি ফাঁদে
তারপর সবই নাকি আমাদের কাজে!


[২০১৪ সালের একুশে বইমেলায় চয়ন প্রকাশনী থেকে প্রকাশিত
হতে যাচ্ছে আমার ছোট
গল্পের বই "বনফুল" ।
এটি আমার প্রকাশিত প্রথম
গ্রন্থ। শিশু, কিশোর সহ সব
শ্রেণীর পাঠকদের
উপযোগী করে গল্প
গুলো লেখা। মোট ১২ টি গল্প
দিয়ে বইটি সাজানো। এ বইয়ের
প্রায় প্রতিটি গল্প ই
ইতিমধ্যে বিভিন্ন পত্রিকায়
প্রকাশিত হয়েছে।
বইয়ের প্রচ্ছদ করেছেন বিশিষ্ট চিত্র
শিল্পী কামরুল হাসান। আমার
প্রোফাইল পিকচারে বইয়ের
ছবিটি দেয়া আছে।
আমি আপনাদের সকলের
দোয়াপ্রার্থী।]