ওগো চাঁদ আমি তোমার
পানে হাত বাড়াব না, তুমি যত
সুন্দর হওনা কেন।
ওগো সূর্য আমি তোমার
দিকে তাকাবনা তুমি যত
ঐশ্বর্যশালী হওনা কেন।
ওগো আকাশ আমি তোমার
কাছে কিছু চাইব না. তুমি যত
বিশাল হওনা কেন।
ওগো ফেনিল সমুদ্র
তোমাতে আমি ডুব দেব না যত
গরিমা তোমার থাকুক না কেন।
ওগো সুন্দরতম আমি তোমার
চোখে তাকাবনা ও চোখে যত
তৃষ্ণা থাকুক না কেন।
যে ফুল ধরার আমার সাধ্য নেই
যে পাখি পোষার সামর্থ্য নেই
কেন মিছে তার
পানে ঘুরে রক্তক্ষরণ বাড়াব
হৃদয় জুড়ে।
B-)  B-)  B-)  B-)  B-)
একুশে বই মেলা ২০১৪ তে প্রকাশিত হতে যাচ্ছে আমার ছোট গল্পের বই  বনফুল।
প্রাপ্তিস্থানঃ চয়ন প্রকাশনী, স্টল নং- ৩৯৯, সোহওয়ার্দী উদ্যান, ঢাকা।