শুনছো ? তোমায় বলছি ;
সেলের স্ক্রিনে আমার অবিরাম দৃষ্টি ,
চোখ ধরে আসে ,
তুমি ফোন করনা কেন ?


শুনছো ? তোমায় বলছি ;
উচ্চস্বরের গলাগুলোকে থামিয়ে দেই ,
সবাই বিরক্ত হয় ,
তুমি কথা বলনা কেন ?


শুনছো ? তোমায় বলছি ;
দৃষ্টিসীমানার সব উঁচু বাধা সরিয়ে ফেলি ,
ঝামেলা পোহাতে হয় ,
তুমি ফিরে চাওনা কেন ?


শুনছো ? তোমায় বলছি ;
কেউ স্পর্শ করলে বিরক্তিভরে ছাড়িয়ে নেই
সবাই আত্নকেন্দ্রিক ভাবে ,
তুমি ছুঁয়ে দেখনা কেন ?


শুনছো ? তোমায় বলছি ;
কেউ নীল শাড়িতে জড়ালে চোখ নামিয়ে নেই
সবাই জেলাসি বলে ,
তুমি আর পরোনা কেন ?


শুনছো ? তোমায় বলছি ;
কপতাক্ষের পাড়ে মাঝেমাঝেই  একাকী বসি
সবাই করুনায় তাকায় ,
তুমি আর আসোনা কেন ?


শুনছো ? তোমায় বলছি ;
অনেক কিছুই আর আগের মত নেই
অনেক বেশি মেকি,অনেক শুন্যতা ,
তুমি এলে পুনরায় পেত বুঝি পূর্নতা ।